1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

মেয়র আরিফকে এলজিআরডি মন্ত্রী, কাজ করলে সহযোগিতা পাবেন

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৬২ বার পঠিত

মানুষের জন্য কাজ করলে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সকল ধরণের সহযোগিতা করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি।

তিনি বলেন, সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী ভিন্ন রাজনৈতি আদর্শের হতে পারেন। কিন্তু উন্নয়নের ক্ষেত্রে তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সব্বোর্চ সহযোগিতা করে যাচ্ছেন। তা না হলে ১২০০ কোটি টাকার মত বড় বড় প্রজেক্ট বরাদ্দ করার কথা না। তবে কয়েকটি উন্নয়নমূলক কার্যক্রম দেখে মনে হচ্ছে মেয়র আরিফও বরাদ্দকৃত টাকা জনগণের উন্নয়নে কাজে লাগাচ্ছেন। এভাবে সরকারের টাকা সঠিক জায়গায় কাজে লাগালে আমাদের পক্ষ থেকে সবসময় সহযোগিতা অব্যাহত থাকবে।শুক্রবার (২৯ জানুয়ারি) বিকেলে নগরীর হোটেল স্টার প্যাসিফিকে সিলেটের উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হককে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, এই শহর মানুষের জন্য। শহরে মানুষের সমস্যা কোথায় খুজে বের করেন। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও খেলার মাঠ আছে কি না, আরও লাগবে কিনা তা খুজে বের করেন। টাকা কোথা থেকে আসবে তা দেখার বিষয় নয়। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে টাকা আসবে, কাজ হবে। কোনো কাজই আটকে নেই আর থাকবেও না। পদ্মা সেতুর কাজও আটকে যাবে বলে একটি পক্ষ লেগেছিল। কিন্তু কেউকি আটকাতে পেরেছে। শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন তার সরকার সব পারে।সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by paprhi.xyz
Theme Customization By Freelancer Zone
shares