1. nongartv@gmail.com : Nongartv :
  2. suhagranalive@gmail.com : Suhag Rana : Suhag Rana
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন

দঃ সুনামগঞ্জে পশ্চিম পাগলা ইউপি নির্বাচনে নৌকা প্রতিকে লড়তে চান টিপু

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেটের সময় শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ১৩৬ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে লড়তে চান সাবেক ছাত্রনেতা, ক্রীড়া সংগঠক ও তরুণ সমাজকর্মী বদরুল আলম টিপু। নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে তিনি দীর্ঘদিন থেকে মাঠে সক্রিয় রয়েছেন। পাশাপাশি দলীয় প্রতীক নৌকা পেতে চালিয়ে যাচ্ছেন জোর লবিং। নৌকা প্রতীকে পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পশ্চিম পাগলা ইউনিয়ন উপহার দিতে পারবেন এবং একটি মডেল ইউনিয়ন গঠন করতে সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

রাজনৈতিক ক্ষেত্রে বদরুল আলম টিপু তৃনমূল থেকে উঠে আসা একজন আপাদমস্তক মুজিব সৈনিক এবং দক্ষ সংগঠক। বদরুল আলম টিপু পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক (তনুজ-উজ্জল কমিটি) এর দায়িত্ব পালন করেন।

ক্রীড়া সংগঠক ও পৃষ্টপোষক হিসেবেও টিপু অনেক এগিয়ে আছেন।  তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক এবং উপজেলা সভাপতি (স্মরণ-রফিক কমিটি) এর দায়িত্ব পালন করেন। টিপু পশ্চিম পাগলা ইউনিয়নের যুবকদের শীর্ষ ক্রীড়া সংগঠন সেভেন স্টার ইয়থ ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি পশ্চিম পাগলা ক্রিকেট এসোসিয়েশনের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

শিক্ষা ক্ষেত্রেও টিপুর রয়েছে শক্তিশালী অবস্থান। ছাত্ররাজনীতি করার সুবাদে ছাত্র ও শিক্ষক সমাজে টিপুর রয়েছে যথেষ্ট গ্রহণযোগ্যতা। তিনি পাগলা হাই স্কুল এন্ড কলেজ পরিচালনা কমিটির সাবেক বিদ্যুৎসাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পশ্চিম পাগলা ইউনিয়নের শত্রুমর্দন গ্রামের অবসরপ্রাপ্ত সরকারি চাকরীজীবি সোনাহর আলী মাষ্টার ও শেফালী বেগমের বড় ছেলে বদরুল আলম টিপু আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে নির্বাচন করতে দীর্ঘদিন থেকে কাজ করে আসছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা সারা দেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে আসছেন। নৌকা উন্নয়নের প্রতীক। তাই নৌকা প্রতীক পেলে আমি বিজয়ী হতে পারবো এবং ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করতে পারবো বলে আমার দৃঢ় বিশ্বাস। প্রচলিত জনপ্রতিনিধি না হয়ে, জনতার সেবক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান তিনি। এক্ষেত্রে দলীয় নেতাকর্মীর পাশাপাশি ইউনিয়নের সর্বস্তরের দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেছেন তিনি। সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় আদর্শ পশ্চিম পাগলা ইউনিয়ন গড়ে তোলা সম্ভব বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

© 2020 Nongartv.com . Design & Development by paprhi.xyz
Theme Customization By Freelancer Zone
shares